শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
বোয়ালমারীতে পরকীয়ার জের স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন। কালের খবর

বোয়ালমারীতে পরকীয়ার জের স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর)থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকায় পরকীয়ার জের ধরে নূপুর বেগম (২৪) নামে এক গৃহবধূ স্বামীর হাতে খুন হয়েছেন । বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিবাগত রাত ১১ টার দিকে বোয়ালমারী পৌরসভার ৭নং ওয়ার্ডের মধ্যেরগাতী গ্রামে এ খুনের ঘটনা ঘটে। স্থানীয়দের দাবি, স্ত্রীর পরকীয়ার জেরে এ হত্যাকান্ড ঘটেছে ।

এলাকাবাসী জানান, ১৩ বছর আগে প্রেম করে একই গ্রামের কাওসার মোল্যার ছেলে মুসা মোল্যার সাথে বিয়ে হয় নূপুরের। তাদের ১৩ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বছরখানেক আগে পার্শ্ববর্তী ছোলনা গ্রামের মো. রেজাউল মোল্যার ছেলে নাঈম মোল্যার সাথে পরকীয়ার জড়িয়ে পড়ে নূপুর। ইতোমধ্যে ৩বার ঘর ছেড়ে প্রেমিক নাঈমের হাত ধরে পালিয়ে গিয়ে কিছুদিন যাবত সংসার করে সে। সেখান থেকে পরিবারের সমঝোতায় স্বামীর ঘরে ফিরে এলে প্রেমিক নাঈম মোল্যা ওরফে লাদেন নূপুরকে স্ত্রীর দাবী করে বসে। এ বিষয়ে গত ৭ অক্টোবর শুক্রবার একটি গ্রাম্য সালিশ হয়। সালিশে শরিয়া আইন মোতাবেক তিন মাস ইদ্দদ পালন শেষে মেয়ের ইচ্ছানুযায়ী পুনরায় স্বামী নির্বাচনের অধিকার দিয়ে নূপুরকে তার মায়ের জিম্মায় দেয়া হয়। সেখানে স্বামীর দাবিদার দুইজনের কেউ নূপুরের সাথে দেখা করতে পারবে না বলে শর্ত দেয়া হয়। সালিশের দুই সপ্তাহের মাথায় গত বৃহস্পতিবার রাতে নূপুরের বাড়ীতে হাজির হয় প্রেমিক নাঈম। নিহতের মেয়ে ফারিয়া তার পিতা মুসাকে ফোন করে ঘটনা জানালে নূপুরের বাড়ীতে প্রাক্তন স্বামী মুসা হাজির হলে পালিয়ে যায় প্রেমিক নাঈম।
এ সময় নূপুরকে সামনে পেয়ে রাগের বশবর্তী হয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে স্বামী মুসা মোল্যা (৩২) পালিয়ে যান। পরে পরিবারের লোক নূপুরকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে ভোর ৪টার দিকে মৃত্যু হয় নূপুরের।
বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com